বেড়াতে গিয়ে বনের হরিণের সঙ্গে বন্ধুত্ব, একসঙ্গে ফিরলো বাসায়

ট্রাভেলগবিডি ডেস্ক

কেমন হয় যদি আপনার চার বছরের সন্তান বেড়াতে গিয়ে ফিরে আসে ছোট্ট এক হরিণশাবক সঙ্গে নিয়ে? শুনতে অদ্ভুত লাগলেও চার বছরের শিশু এবং তার হরিণ বন্ধুর ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল টপিক। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ফক্সফর্টির তথ্যানুযায়ী, জানুয়ারির ২৭ তারিখ যুক্তরাষ্ট্রের ব্রাউন পরিবার ভার্জিনিয়া অঙ্গরাজ্যে ম্যাসানুটেন রিসোর্টে ছুটি কাটাতে গিয়েছিল। সেখানেই সকাল বেলা চার বছরের ডমিনিক ব্রাউন বাইরে খেলতে যায়। হঠাৎ তার মা স্টেফানি ব্রাউন লক্ষ্য করেন ডমিনিক জঙ্গল থেকে একটি ছোট্ট হরিণশাবককে সঙ্গে নিয়ে দরজায় দাঁড়িয়ে আছে।  দেরি না করে স্টেফানি ডমিনিকি এবং হরিণ শাবকের একটি ছবি তুলে ফেসবুকে শেয়ার করেন। ক্যাপশন দেন, "ডমিনিক বাইরে যেয়ে সত্যিই একটি হরিণ শাবক নিয়ে ফিরেছে।

 

ডমিনিক ও হরিণ শাবক

ফেসবুকের মাধ্যমে ছবিটি  ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার করা হয়েছে। কমেন্টে সবাই আশার কথা বলছেন। সবাই কামনা করছেন আজকের শিশুরাই আগামী দিনের প্রকৃতি ও পরিবেশকে রক্ষা করবে। বজায় রাখবে ভারসাম্য। গণমাধ্যম কে দেয়া সাক্ষাৎকারে ডমিনিকের মা স্টেফানি ব্রাউন বলেন, দরজার বাইরে শব্দ শুনে দরজা ‍খুলে দেখি ডমিনিক একটি হরিণছানাকে সঙ্গে দাঁড়িয়ে আছে। হরিণ ছানাটিকে দেখে মনে হচ্ছিল না সে কোনো ভয় বা অস্বস্তিতে আছে। বরং মনে হচ্ছিলো তারা পরস্পরের বন্ধু এবং অনেকদিনের পরিচিত।

স্টেফানি বলেন, ডমিনিক চাইছিল তার নতুন বন্ধুকে বাড়িতে রাখতে। কিন্তু আমি চাই না হরিণটি তার মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাক। তাই তাকে আবারও বনের মধ্যে ছেড়ে আসা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

আমাদের সাবস্ক্রাইব করুন
Please log in to share your opinion

Related Posts

আমাদের সাবস্ক্রাইব করুন